টাকার অভাবে হাসপাতালেই পড়ে আছে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর বাবা

টাকার অভাবে হাসপাতালেই পড়ে আছে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর বাবা

বশেমুরবিপ্রবি টুডেঃ “করোনার কারণে অনেক আগে থেকেই আয় বন্ধ। এরপর আম্পানের আঘাতে ঘর-বাড়ি হারালাম। আর সর্বশেষ ভাগ্যের নির্মম পরিহাসে বাবাও অসুস্থ হয়ে পড়লো। বর্তমানে টাকার অভাবে বাবাকে হাসপাতাল থেকে বাড়ি আনতে পারছিনা।”

কথাগুলো বলছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সুমন মন্ডল।

সাতক্ষীরায় বসবাসরত এই শিক্ষার্থীর বাবা একজন মৎস ব্যবসায়ী। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দীর্ঘদিন যাবৎ তার আয় বন্ধ। এছাড়া সম্প্রতি আম্পানের আঘাতে তাদের বসতবাড়িও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

নিজেদের দুরবস্থা উল্লেখ করে সুমন মন্ডল বলেন, ” যতটুকু সঞ্চয় ছিলো সেটা দিয়ে বসতবাড়িটা ঠিক করেছি কিন্তু এর মাঝেই আমার বাবা হাতে আঘাত পায় এবং ইনফেকশন ঘটে। এখন পর্যন্ত হাসপাতালে বাবার চিকিৎসার বিল হয়েছে প্রায় এক লক্ষ টাকা যা দেয়ার সামার্থ আমাদের নেই তাই বাবা হাসপাতালেই পড়ে আছেন।”

সকলের সহযোগিতা প্রত্যাশা করে সুমন বলেন, “বিভাগের শিক্ষকদের মাধ্যমে এবং সহপাঠীদের সহযোগিতায় অল্প কিছু টাকা জোগাড় হয়েছে কিন্তু এখনো প্রায় ৭০ হাজার টাকা প্রয়োজন। এমন পরিস্থিতিতে আমি চাই বিশ্ববিদ্যালয়ের সামর্থবান ভাই-বোনরা পাশে দাঁড়াক। তাদের একটু সহায়তায় হয়তো আমি আমার বাবাকে সুস্থ অবস্থায় বাড়ি ফিরিয়ে আনতে পারবো।”

সুমন মন্ডলকে সহযোগীতা প্রদানের ঠিকানাঃ 01721839908 (বিকাশ)

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *