ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড স্থগিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড স্থগিত

ঢাবি টুডেঃ করোনা পরিস্থিতির অস্বাভাবিক হারে বেড়ে যাওয়ায় আগামী ১০ জুলাই থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডের কার্যক্রম স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ‘করোনা সংক্রণের উর্ধ্বমুখী বিস্তারের কারণে পূর্বঘোষিত ১০ জুলাই তারিখ হতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক, খ, গ, ঘ ও চ ইউনিটের প্রবেশপত্র ডাউনলোডের কার্যক্রমটি স্থগিত করা হলো। ভর্তি পরীক্ষার তারিখের বিষয়ে সিদ্ধান্ত অতিশীঘ্রই পরীক্ষার্থীদের অবহিত করা হবে।’

হীড়কের নিয়োগে অনিয়মের অভিযোগ

এর আগে, করোনা পরিস্থিতির কারণে ভর্তি পরীক্ষার তারিখ পেছানো হয়। প্রথম সিদ্ধান্ত অনুযায়ী গত ২১ মে থেকে ৫ জুন পর্যন্ত পাঁচটি ইউনিটের অধীনে ভর্তি পরীক্ষা হওয়ার কথা থাকলেও পরে আগামী ৩১ জুলাই থেকে ১৪ আগস্ট পর্যন্ত পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে, করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় এই তারিখও পেছাতে পারে বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান বলেন, আমরা আপাতত প্রবেশপত্র ডাউনলোডের বিষয়টি স্থগিত রাখার জন্য বলছি। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলতে পারছি না।

#ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *