শনিবার, ১৫ মে ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

ঢেলে সাজানো হবে সারা দেশের রেল বিভাগ: রেলমন্ত্রী

  • আপডেট টাইম সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯, ৯.৫২ এএম
জয়পুরহাট আইনজীবী সমিতির ৪৭ বছর পূর্তিতে আইনজীবী পরিবার দিবস

জাতীয় টুডেঃ-        দেশের মানুষের চাহিদার কথা বিবেচনা করে উত্তরাঞ্চলসহ সারা দেশের রেল বিভাগ ঢেলে সাজানো, স্টেশনগুলোকে আধুনিকীকরণ এবং রেল লাইনকে ডাবল লাইনে উন্নীত করা হবে বলেছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।২৭ অক্টোবর রবিবার বিকেলে জয়পুরহাট আইনজীবী সমিতির ৪৭ বছর পূর্তিতে আইনজীবী পরিবার দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে জেলা আইনজীবী ভবনে মতবিনিময় ও আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে অ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি’র (জেলা আইনজীবী সমিতির সভাপতি ) সভাপতিত্বে  বক্তব্য দেন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও অ্যাড. সামছুল আলম দুদু (জেলা আওয়ামী লীগের সভাপতি ), এম এ হাওলাদার রব (জেলা ও দায়রা জজ ), শহীদুল ইসলাম (সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ), জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, সিনিয়র আইনজীবী ও সাবেক হইপ এ.ই.এম খলিলুর রহমান, খাজা জহুরুল হক ও জেলায়েত হোসেন মোল্লাসহ  প্রমুখ।

নূরুল ইসলাম সুজন (রেলমন্ত্রী) এ অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির স্মরণীকার মোড়ক উন্মোচন করেন। তার আগে রেলমন্ত্রী, জেলা আইনজীবী সমিতি ভবনের লিফট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today