তামিমের ভাই নাফিস ইকবাল করোনায় আক্রান্ত

তামিমের ভাই নাফিস ইকবাল করোনায় আক্রান্ত

খেলাধুলা টুডে: বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ভাই নাফিস ইকবাল করোনাভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।

গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। করোনার উপসর্গ থাকায় নিশ্চিত হতে পরীক্ষা করিয়েছিলেন তিনি। পরীক্ষার ফলে ‘পজিটিভ’ ধরা পড়েছে। এখন চট্টগ্রামে আইসোলেশনে আছেন সাবেক এই ব্যাটসম্যান।

পারিবারিক ভাবে বিষয়টি নিশ্চিত করেছে। আরও বলা হয়, নাফিস কিছুদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন। তবে এই মুহূর্তে শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো আছে। তিনি চট্টগ্রামে নিজ বাসাতে আইসোলেশনে আছেন।

করোনা মহামারীর শুরু থেকেই দুস্থদের জন্য কাজ করে যাচ্ছেন তামিম। বড় ভাই নাফিসও অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। এমনকি তামিমের বেশ কিছু উদ্যোগ বাস্তবায়ন করতে মাঠেও ছিলেন নাফিস।

উল্লেখ্য বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার ছিলেন নাফিস ইকবাল। ২০০৪ সালে ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে অভিষেক হয় নাফিসের। তারও আগে আন্তর্জাতিক আঙিনায় পা রাখেন তিনি ওয়ানডেতে দিয়ে, ২০০৩ সালে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে। জাতীয় দলের হয়ে ১১ টেস্ট ও ১৬ ওয়ানডে খেলেছেন নাফিস। সাদা পোশাকে করেছেন ৫১৮ রান, যাতে আছে একটি সেঞ্চুরি ও দুটি হাফসেঞ্চুরি। আর ১৬ ওয়ানডেতে করেছেন ৩০৯ রান। সেঞ্চুরি না থাকলেও রয়েছে দুটি হাফসেঞ্চুরি। জাতীয় দলের অধ্যায় শেষ হলেও ঘরোয়া ক্রিকেট খেলেছেন লম্বা সময়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *