তার শিক্ষাগত যোগ্যতাই নাই

তার শিক্ষাগত যোগ্যতাই নাই

বশেমুরবিপ্রবি টুডেঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের চেয়ারম্যানকে অপসারণের দাবিতে অবস্থান কর্মসূচি করেছেন ওই বিভাগের শিক্ষার্থীরা।

এসময় বিভিন্ন স্লোগান ও ফেস্টুন প্রদশর্ন করেন। এ সময় ‘ক্লাস নেয়ার ন্যূনতম যোগ্যতা তার নাই’ বলে শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

রবিবার (১৩ অক্টোবর) সকাল ১০ টার দিকে নিজ বিভাগের সামনে বিভাগের চেয়ারম্যান খন্দকার মাহমুদ পারভেজের অপসারণের দাবিতে এ কর্মসূচি পালন করেন তারা।

অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জানান, আমরা সাবেক ভিসির ভাতিজার অপসারণ চাই। তার চাচার ক্ষমতা দেখিয়ে এতোদিন তিনি আমাদের সাথে যে অন্যায় করেছেন তা থেকে আমরা মুক্তি চাই। ক্ষমতার জোরে ইচ্ছা মতো পরীক্ষার নাম্বার কমানো – বাড়ানো আমরা আর চাই না।

শিক্ষার্থীরা আরও জানান, তার শিক্ষাগত যোগ্যতাই নাই, তিনি কিভাবে বিভাগের চেয়ারম্যান হয়ে যান আমার বোধগম্য হয় না। ক্লাস নেয়ার ন্যূনতম যোগ্যতা তার নাই। উইকিপিডিয়া ফলো করে তিনি পড়ান। আমরা তার মতো উইকিপিডিয়া শিক্ষক চাই না। উইকিপিডিয়া আমাদের সকলের মোবাইলে আছে, প্রয়োজনে আমরা নিজেরা সেখান থেকে সব পড়ে নেব তবুও তার অপসারণ চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *