রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

তৃতীয় শেণির ছাত্রীর স্পর্শকাতর অঙ্গে হাত, আদালতে মাদ্রাসা শিক্ষক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০, ১.৩৪ পিএম
গ্রেফতার মাদ্রাসা শিক্ষক
ছবি-প্রতীকী

সাভার প্রতিনিধি


সাভারের আশুলিয়ায় কওমি মাদ্রাসার এক ছাত্রীকে জড়িয়ে ধরার চেষ্টার অভিযোগে একই মাদ্রাসার শিক্ষক ছলিম আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযুক্ত ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়ে

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে আশুলিয়ার ভাদাইল পবনারটেক এলাকায় মারকাজুল কুরআন ও সুন্নাহ মাদ্রাসা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছলিম আহমদ মৌলভীবাজারের বড়লেখা থানাধীন মাইজগ্রাম এলাকার সমছ উদ্দিনের ছেলে।

মামলা সূত্র জানা গেছে, ওই ছাত্রী স্থানীয় কওমি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। মাদ্রাসার শিক্ষক ছলিম আহমদ তার মেয়েকে বিভিন্ন সময় জড়িয়ে ধরে এবং শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত দেয়।

আরো জানা গেছে, গত ১০ জানুয়ারি সকাল ১০টার দিকে ওই শিক্ষক তার মেয়েকে ডেকে নিয়ে জড়িয়ে ধরে। একপর্যায়ে তার উপর হামলে পড়ে। এ সময় তার মেয়ে চিৎকারে করলে তাকে ছেড়ে দেয়। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয়া হয়। সেই থেকে ওই মেয়ে ওই মাদ্রাসায় যায় না। তাকে মাদ্রাসায় যেতে বললে কান্নাকাটি করে। একপর্যায় মেয়ে এসব ঘটনা জানালে থানায় অভিযোগ দায়ের করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইউনুস বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। পরে বুধবার এ ঘটনায় মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today