‘থার্টি ফার্স্ট নাইটে’ ক্যাম্পাসে সব ধরনের অনুষ্ঠান নিষেধ: রাবি প্রক্টর

ওয়াসিফ রিয়াদ, রাবি প্রতিনিধি


৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি সন্ধ্যা সাতটার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে কোনো ধরনের অনুষ্ঠান করা যাবে না। যদি কেউ এই নিষেধাজ্ঞা অমান্য করে তাহলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

সোমবার বিকেলে এ বিষয়টি নিশ্চিৎ করেন তিনি। এদিকে বিষয়টি সম্পর্কে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মাইকিং করে জানানো হয়েছে।

অধ্যাপক লুৎফর রহমান বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নির্দেশনা অনুযায়ী এই নির্দেশ দেওয়া হয়েছে। নিদের্শনা অনুযায়ী ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি সন্ধ্যা সাতটার পর ক্যাম্পাসে কোনো অনুষ্ঠান করা যাবে না।

এই দুই দিন ক্যাম্পাসে বহিরাগত শিক্ষার্থীরা আসতে পারবে না। এদিকে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের সার্বক্ষণিক আইডি কার্ড রাখার জন্য অনুরোধ করেন তিনি।

শিক্ষার্থীদের সচেতন থাকার আহ্বান জানিয়ে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘এই দুদিন ক্যাম্পাসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয়ের গেটে পুলিশ আইডি কার্ড চেক করবে। ক্যাম্পাসে আইডি কার্ড ছাড়া কাউকে ধরা হলে বিশ্ববিদ্যালয় প্রশাসন দায়ী থাকবে না।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment