দুধ বিলির অনুমতি নিয়ে মদ পাচার

আন্তর্জাতিক টুডে ডেস্ক: দুধ বিলির অনুমতি নিয়ে মদ পাচার করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা এমন ঘটনা ঘটেছে ভারতের গুজরাটে। বিষয়টি নিশ্চিত করেছে ভারতের আনন্দ বাজার পত্রিকা।

লকডাউনে নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহের জন্য প্রশাসনের অনুমতি নিয়ে গাড়ি যাতায়াত করছে। এ রকমই দুধ ও প্রয়োজনীয় খাবার নিয়ে যাওয়ার অনুমতি নিয়ে নিয়ে গুজরাতের বোটাদ জেলায় যাচ্ছিল স্বেচ্ছাসেবী সংস্থার একটি গাড়ি। সম্প্রতি রাস্তায় নজরদারি চালানোর সময়, সেই গাড়ি থেকে দেশি-বিদেশি মিলিয়ে ২৫ লিটারের বেশি মদ উদ্ধার করেছে পালিয়াদ থানার পুলিশ।

এই ঘটনায় ধর্মেন্দ্র ভাগাভাই পরধি(২২) ও ভাবিন মুলজি ভাজা(২৬)-র বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তাঁরা দু’জনেই বোটাদ জেলার বাসিন্দা।
পুলিশ সাব ইন্সপেক্টর এন সি সাগরের নেতৃত্বে পেট্রলিং করছিল ওই দলটি। তখন পিরপাদি গ্রামের কাছে ‘মানবতা সেবা রথ’ স্টিকার সাটা গাড়িটিকে আটকায় তারা। ৩০ বোতল বিদেশি ও ২৫ লিটার দেশি মদ উদ্ধার হয় গাড়ি থেকে।

বোটাদের পুলিশ সুপার হর্ষদ মেহতা এ ব্যাপারে বলেছেন, ‘‘সুরেন্দ্রনগর থেকে সল্যর দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়ির পিছনের আসনে ছিল আলু, পেঁয়াজ। পিছনে ছিল ৩০ বোতল বিদেশি মদ ও দেশি মদ।’’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment