দ্য ক্যাম্পাস টুডের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

দ্য ক্যাম্পাস টুডের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

ক্যাম্পাস টুডে ডেস্ক


আজ ০৫ অক্টোবর। এই দিনে ক্যাম্পাস ভিত্তিক পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল ‘দ্য ক্যাম্পাস টুডে’ দুই বছরে পা রাখল। সারাদেশের শিক্ষার্থীদের মুখপাত্র এখন দ্য ক্যাম্পাস টুডে। সৃষ্টিকর্তার বিশেষ রহমত, পাঠকের ভালবাসা, সম্পাদকের দৃঢ়তায় ১ বছরেই এখন পত্রিকাটি সর্বস্তরের পাঠকের মধ্যে বিশেষ করে দেশের শিক্ষার্থীদের কাছে সমাদৃত। করোনাভাইরাসের আতঙ্ক আর টিকে থাকার লড়াইয়ের এই পৃথিবীর সংকটময় সময়েও সত্য প্রকাশে কাজ করে যাচ্ছে দ্য ক্যাম্পাস টুডে টিম।

দ্য ক্যাম্পাস টুডে বিশ্বাস করেন দেশের সংবাদপত্র জগতে স্থান করে নিয়েছে। প্রতিযোগিতার মধ্যে থেকেও ক্যাম্পাস সাংবাদিকতা কিংবা সাংবাদিকতায় নতুন ধারা সৃষ্টি করেছে। দেশ ও জাতির যাপিত জীবন এবং পাঠকদের চিন্তা চেতনায় কিছুটা হলেও পরিবর্তন এনেছে। খবর প্রচারে সামাজিক দায়বদ্ধতা-নৈতিকতা চেতনার বাতিঘর হয়ে দ্য ক্যাম্পাস টুডে ১ বছর অতিক্রম করলো।

খবরের জন্য ২৪ ঘন্টা অপেক্ষা নয়; মিনিটেই খবর ছড়িয়ে পড়ে সবখানে। দেশেও আসংখ্য নতুন নতুন মিডিয়ার সৃষ্টি হয়েছে। অসংখ্য পত্রিকার ভীড়ে এখনো হাজার হাজার পাঠক রয়েছেন তারা সব পত্রিকা পড়ার পরও দ্য ক্যাম্পাস টুডে না পড়া পর্যন্ত তৃষ্ণা মেটাতে পারেন না!

সম্পাদক নাসির উদ্দিনের নেতৃত্বে এক ঝাঁক তরুণ সংবাদকর্মী দ্য ক্যাম্পাস টুডেকে এগিয়ে নিয়েছেন। এ ক্ষেত্রে দ্য ক্যাম্পাস টুডের পাঠক, বিজ্ঞাপন দাতা, সাংবাদিক, লেখকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

দ্য ক্যাম্পাস টুডের এই চলার পথে যারা সহায়তা করেছেন সেই পাঠক, বিজ্ঞাপন দাতা, লেখক সুভানুধ্যায়ীদের অভিনন্দন। অতীতের মতো আগামী দিনগুলোতেও দ্য ক্যাম্পাস টুডের পাশে থাকবেন সে প্রত্যাশা রইলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *