বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

ধর্ষণেরর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের অনুমোদন দেওয়ায় শেকৃবিতে আনন্দ র‍্যালি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০, ৯.২১ পিএম

মাজেদুল ইসলাম, প্রতিনিধি


সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনাগুলোর মধ্যে সবচেয়ে লোমহর্ষক বিষয় হলো ধর্ষণ।ধর্ষণের খবর অনলাইন ও অফলাইনে পড়তে পড়তে মানুষকে আর মানুষ মনে হচ্ছে না, মনে হচ্ছে হিঃস্র পশু।

বিজ্ঞাপন

শিশু থেকে শুরু করে বৃদ্ধারাও রেহাই পাচ্ছে না এসব মানুষরুপি পশুদের কালো থাবা থেকে। সোশ্যাল মিডিয়া বিশেষত ফেসবুকে ধর্ষণের প্রতিবাদে ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড ঘোষণাসহ নানা ধরনের মন্তব্য করতেছে আমজনতা।

ঢাকাসহ সারাদেশে বিভিন্ন পথে প্রান্তরে সর্বসাধারণ ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে এবং ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড কামনা করছে।

বিজ্ঞাপন

অবশেষে সকল প্রতিবাদের সাথে একাত্মতা ঘোষণা করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় সংশোধন ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেন।

ফলশ্রুতিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে আনন্দ র্যালী করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

বিজ্ঞাপন

শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃমিজানুর রহমান উপস্হিত নেতাকর্মী ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন এবং প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today