ধর্ষনের অভিযোগে এসআই কারাগারে

ধর্ষনের অভিযোগে এসআই কারাগারে

সারাদেশ টুডেঃ বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দায়ের করা মামলায় মিরপুর মডেল থানার এসআই আব্দুর রকিব খান বাপ্পীকে (৩০) কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই রেজাউল করিম আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী জামিন শুনানির জন্য দিন ধার্যের আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে আগামী ৭ জানুয়ারি জামিন শুনানির দিন ধার্য করেন।

এদিকে একই আদালত আগামি ২৬ জানুয়ারি মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করে দেন।

এরআগে বৃহস্পতিবার রাতে আব্দুর রকিব খান বাপ্পীকে গ্রেপ্তার করে পুলিশ।

ভুক্তভোগীর অভিযোগ, বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে বাপ্পী আগারগাঁও এলাকার একটি বাসায় ডাকেন। সেখানে গেলে তিনি কিছু গোপন ভিডিও দেখান এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করেন। সেখান থেকে ছাড়া পেয়ে ভুক্তভোগী শেরেবাংলা নগর থানায় যান। দিনভর তার পরিবার ও পুলিশের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা করা হয়। সর্বশেষ নিজের অবস্থানে অনড় থেকে রাতে মামলা দায়ের করেন ওই তরুণী। এরপর পুলিশ অভিযুক্ত এসআইকে গ্রেফতার দেখিয়ে আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায়, অভিযুক্ত আব্দুর রকিব খান বাপ্পী মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে।

আড়াইবছর আগে বাপ্পী এসআই হিসেবে যোগ দেন। আর ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গত পাঁচ বছর ধরে। এর মধ্যে সে একাধিকবার বিয়ের কথা বলে ধর্ষণ করেছে। কিন্তু সম্প্রীতি বিয়ে না করার জন্য টালবাহানা করছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *