শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা ‘বিজ কেইস ২০২০’

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০, ১০.২৬ পিএম

আল আমিন, জাককানইবি প্রতিনিধি


জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাব-এর উদ্যোগে প্রথম বারের মতো আয়োজিত হতে যাচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন -বিজকেইস ২০২০।

বিজ্ঞাপন

সারাদেশের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হিসেবে থাকছে এনার্জি ড্রিংক স্পীড। বর্তমান ব্যবসাবান্ধব বিশ্বে ব্যবসায় বিস্তারে নতুন নতুন ধারণা, উদ্যোক্তা সৃষ্টি, বহুজাতিক এবং দেশীয় ব্যবসায় উদ্ভূত বিভিন্ন সমস্যা উত্তরণে তরুণদের সৃজনশীল ও উদ্ভাবনী চিন্তাভাবনার সমন্বয় ঘটানোই হচ্ছে এই কম্পিটিশনের লক্ষ্য।

২০জানুয়ারি অনলাইন রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে প্রতিযোগিতাটির আনুষ্ঠানিকতা শুরু হবে এবং ১০ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে।প্রতিযোগীদের বিজকেইস সম্পর্কে সম্যক ধারণা দিতে একটি ওয়ার্কশপ নির্ধারিত থাকবে। Unbolt your business-এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিজকেস-২০২০ কম্পিটিশনকে তিনটি রাউন্ডে ভাগ করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রথম ও দ্বিতীয় রাউন্ডে অনলাইনে নির্ধারিত ড্রাইভে কেইস জমা দিতে হবে এবং রাউন্ড ভিত্তিক পারফরমেন্সের ভিত্তিতে সেরা দলগুলোকে নিয়ে ক্যাম্পাসে গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বিজয়ীদের জন্য থাকছে ১,০০,০০০ টাকার প্রাইজমানি। চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ পাবে যথাক্রমে ৫০,০০০, ৩০,০০০ এবং ২০,০০০ টাকার চেক।এছাড়াও থাকছে ক্রেস্ট,সার্টিফিকেট সহ আকর্ষণীয় গির্ফট সামগ্রী।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today