নতুন নেতৃত্বে কুবির রোভার স্কাউট গ্রুপ

কুবি টুডেঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রোভার স্কাউটের গ্রুপের ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রোববার বিকেলে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার রোভার স্কাউট ইউনিটের নতুন এ কমিটি ঘোষনা করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এমরান কবির চৌধুরী কে সভাপতি এবং ইউনিট লিডার (রোভার) হিসেবে লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো, জিয়া উদ্দিন এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস কে গার্ল-ইন-ইউনিট লিডার করে রোভার ইউনিটের সিনিয়র রোভার মেট হিসেবে মনোনীত করা হয়েছে লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো আনোয়ার হোসাইন ও সিনিয়র গার্ল ইন রোভার ইউনিটের পদার্থ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রায়হানা আঞ্জুম মীম।

কমিটির রোভার মেট পদে রয়েছে, নুর মোহাম্মদ মিলন,তন্ময় বিশ্বাস,আব্দুর রহমান,কামরুল হাসান, আয়শা লতা, ফারিয়া,তামান্না জামান, জান্নাতুল ফেরদৌস এছাড়াও সহ রোভার মেট পদে রয়েছে,শাহাদাত হোসেন,খোরশেদ আলম ফয়সাল,আব্দুর রহমান,মুশফিকুর রহমান,আসমা আক্তার মুক্তা,মাহবুবা মাহা,সুমাইয়া তাবাসসুম,হুমায়রা তানিয়া মিলি প্রমুখ।

বিদায়ী সিনিয়র রোভার মেট নাজমুল হাসান বলেন, নতুন সিনিয়র রোভার এবং রোভার মেটদের অভিনন্দন এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, কুবি রোভার স্কাউট বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছাসেবক হিসেবে বিভিন্ন ধরনের অনুষ্ঠানে নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে থাকে। এ ছাড়া সংগঠনটি বছরে বিভিন্ন দীক্ষামূলক অনুষ্ঠান-ডে-ক্যাম্প, দিনব্যাপী মেট কোর্স, পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, ভর্তি পরীক্ষায় শৃঙ্খলার দ্বায়িত্ব পালন করে থাকে।



সংবাদ প্রেরক ‘দ্য ক্যাম্পাস টুডে’র কুবি প্রতিনিধি মুহাম্মদ ইকবাল মুনাওয়ার।


সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment