নব বিবাহিতা শ্যালিকাকে নিয়ে উধাও দুলাভাই

নব বিবাহিতা শ্যালিকাকে নিয়ে উধাও দুলাভাই

ডেস্ক রিপোর্ট


কুড়িগ্রাম টুডে: কুড়িগ্রাম জেলার উলিপুরে স্ত্রীর ছোটবোন সদ্য বিবাহিতা শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও হয়েছে। গত রোববার উপজেলার কিশোরগ্রামে এই ঘটনা ঘটেছে।

পরিবারিক ভাবে জানা গেছে, প্রায় ৮ বছর আগে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের রামধন দলবাড়ির পাড় গ্রামের ফুল সরকারের ছেলে আনারুল ইসলামের (৩৫) সঙ্গে একই উপজেলার থেতরাই ইউনিয়নের কিশোরপুর (নাটির খামার) গ্রামের মহিউদ্দিনের মেয়ে লাইলী বেগমের বিয়ে হয়। তাদের ঘরে একটি পাঁচ বছরের মেয়ে সন্তান রয়েছে। সে কারণে আনারুল ইসলাম শ্বশুরবাড়িতে যাতায়াত করতেন। এ সময় দুলাভাই শ্যালিকা ছালমা আক্তার রুমির (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

এদিকে প্রায় দেড় মাস আগে একই ইউনিয়নের হোকডাঙ্গা দালারপাড়া গ্রামের আবু তালেব ব্যাপারীর ছেলে রেজাউল করিম দুখুর সঙ্গে ছালমা আক্তার রুমির বিয়ে হয়। এরপর গত এক সপ্তাহ আগে ছালমা তার বাবার বাসায় আসেন। গতকাল রোববার বিকেলে দুলাভাই তার বিবাহিতা শ্যালিকাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় মেয়ের বাবা মহিউদ্দিন ওই দিন রাতে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মেয়ের বাবা মহিউদ্দিনের অভিযোগ, ‘প্রায় সাড়ে তিন লাখ টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কারসহ বড় জামাতা আনারুল ইসলাম আমার ছোট মেয়ে সদ্য বিবাহিত ছালমা আক্তার রুমিকে নিয়ে অসৎ উদ্দেশ্যে পালিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় আমার দুই মেয়ের সংসার জীবন অনিশ্চিত পড়েছে।’
ঘটনার তদন্তকারী কর্মকর্তা উলিপুর থানার উপপরিদর্শক (এসআই) রাসেল জানান, এ ঘটনায় জিডি হয়েছে। মেয়েটিকে উদ্ধারে জোর তৎপরতা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *