শনিবার, ১৫ মে ২০২১, ০৫:২০ অপরাহ্ন

নানা আয়োজনে বশেমুরবিপ্রবিতে বাঁধনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯, ৪.৪২ পিএম

বশেমুরবিপ্রবি টুডেঃ ” দ্বাবিংশ বর্ষ শেষে প্রতিজ্ঞা হোক, রক্ত দানে দূর হবে মৃত্যুর শোক” এ শ্লোগান নিয়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ এর ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুপুরে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমানের উপস্থিতে আনন্দ শোভাযাত্রা ও কেক কাটা হয়। এছাড়াও আলোচনা ও প্রথম রক্তদানে অনুভূতি প্রকাশ কর্মসূচি পালন করে বশেমুরবিপ্রবি ‘বাঁধন’ ইউনিট।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রক্টর রাজিউর রহমান বলেন, “মানুষের মনের যে জায়গাটায় বাঁধন স্থান পেয়েছে সেটা বেঁচে থাকুক হাজার বছর ধরে। দেশের প্রতিটি মানুষ একদিন স্বেচ্ছায় রক্ত দান করবে। একটি মানুষও যেনো আর রক্তের অভাবে মারা না যায়। দেশের প্রতিটি মানুষ হয়ে উঠুক এক একটি ব্লাড ব্যাংক প্রতিটি মানুষ হয়ে উঠুক অসহায়ের ভরসার প্রতীক।”

এসময় উপস্থিত ছিলেন বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের সভাপতি সাকিব হুসাইন হৃদয়, সাধারণ সম্পাদক আরমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, স্বেচ্ছায় রক্তদানের সংগঠন ‘বাঁধন’ ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে প্রতিষ্ঠিত হয়। বশেমুরবিপ্রবিতে ২৯ মার্চ ২০১৫ সালে বাঁধনের যাত্রা শুরু হয়।

দ্য ক্যাম্পাস টুডে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today