নারায়ণগঞ্জে ভুল চিকিৎসায় স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগে সড়ক অবরোধ

নারায়ণগঞ্জে ভুল চিকিৎসায় স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগে সড়ক অবরোধ

ক্যাম্পাস টুডে ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় আয়েশা আক্তার আলফি নামে এক শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। রবিবার দুপুরে ফতুল্লার পাগলা এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক ও পাশেই অবস্থিত হাসপাতাল আধা ঘণ্টা ঘেরাও করে তারা।

এ সময় ওই সড়কে কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ প্রত্যাহার করে নেয় বিক্ষোভকারীরা। পাগলা এলাকায় অবস্থিত গ্রীন ডেল্টা হাসপাতালে এ মৃত্যুর ঘটনা ঘটে।
মারা যাওয়া স্কুলছাত্রী আয়েশা আক্তার আলফি পাগলা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। সে কুতুবপুর ইউনিয়নের দক্ষিণ নয়ামাটি এলাকার শাহাদাৎ হোসেনের বাড়ির ভাড়াটিয়া মিজানুর রহমানের মেয়ে।

বাবা মিজানুর রহমান জানান, চার দিন আগে সিঁড়ি থেকে পড়ে পায়ে ব্যথা পায় আলফি। এ সময় তাকে গ্রীন ডেলটা হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তাররা তাঁকে দুটি ইনজেকশন দেন। এতে সংজ্ঞাহীন হয়ে পড়ে সে। পরে দুদিন আগে তার অবস্থা খারাপ জানিয়ে তাকে অন্য হাসপাতালের আইসিইউতে প্রেরণ করে। রবিবার সকালে আলফি মারা যায়।

মিজানুর রহমান কান্নাজড়িত কণ্ঠে বলেন, হাসপাতালের ভুল চিকিৎসায় আজ আমার মেয়েকে হারিয়েছি। আমি এর বিচার চাই, এই হাসপাতাল বন্ধ করে দিতে হবে যেন আর কোনো মা-বাবার বুক খালি না হয় তাদের ভুল চিকিৎসায়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শিক্ষার্থীর স্বজনরা সড়ক অবরোধ করেছিল। তাদের সুষ্ঠু বিচারের আশ্বাস প্রদান করে অবরোধ প্রত্যাহার করানো হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *