বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:২২ অপরাহ্ন

নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিজয়ী ‘অলিক’ দলকে শাবিপ্রবিতে সংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ১২.৪৯ পিএম
বিজয়ীদের সংবর্ধনা প্রদান (ছবি : সংগৃহীত)

শাবিপ্রবি টুডেঃমার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় মহাকাশ সংস্থা নাসার উদ্যোগে আয়োজিত ‘নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ-২০১৮’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দল ‘অলিক’-কে বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন ‘এ’ এর গ্যালারিতে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগ এ সংবর্ধনার আয়োজন করে।

বিজ্ঞাপন

এ সময় জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের প্রধান মো. মুয়িদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য (ভিসি) প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম, স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেসের ডিন প্রফেসর ড. মো. সাজেদুল করিম।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ”শিক্ষা ও গবেষণায় আমাদের বিশ্ববিদ্যালয় অন্য বিশ্ববিদ্যালয়ের রোল মডেল। এ ধারাবাহিকতা ধরে রাখার জন্য শিক্ষার্থী ও শিক্ষকদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।শিক্ষার্থীদের কারিকুলার ও কো-কারিকুলার কার্যক্রমের সঙ্গে জড়িত থেকে পড়াশোনা চালিয়ে যেতে হবে। একাডেমিক কার্যক্রমে কোনো প্রকার বিরতি (ড্রপ) দেওয়া যাবে না।”

অনুষ্ঠান শেষে নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ বিজয়ী দল অলিক সদস্যদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

দ্য ক্যাম্পাস টুডে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today