সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

নিহত বুয়েট ছাত্রের শিবির সংশ্লিষ্টতার প্রমাণ পাই: ছাত্রলীগ নেতা

  • আপডেট টাইম সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১১.১৮ এএম

বুয়েট টুডেঃ শেরে বাংলা হল থেকে উদ্ধার করা নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের (২১) ‘বিতর্কিত’ ফেইসবুক পেজে লাইক দেয়া এবং তার শিবির সম্পৃক্ততার ‘প্রমাণ’ পাওয়া গেছে বলে দাবি করেছে ছাত্রলীগ।



ফেইসবুকে বিতর্কিত কিছু পেজে তার লাইক দেওয়ার প্রমাণ পাই। সে কয়েকজনের সঙ্গে যোগাযোগও করেছে। তার শিবির সংশ্লিষ্টতার প্রমাণ পাই।”_____ছাত্রলীগের সহ-সম্পাদক আশিকুল ইসলাম

বিজ্ঞাপন


পিটিয়ে হত্যা হওয়া ফাহাদকে জিজ্ঞাসাবাদের সময় ওই কক্ষে উপস্থিত থাকা বুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক আশিকুল ইসলাম বিটু এমন দাবি করেছেন।

ছাত্রলীগের সহ-সম্পাদক আশিকুল ইসলাম বলেন, “ফাহাদকে শিবির সন্দেহে রাত ৮টার দিকে হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে আনা হয়। সেখানে আমরা তার মোবাইলে ফেইসবুক ও মেসেঞ্জার চেক করি। ফেইসবুকে বিতর্কিত কিছু পেজে তার লাইক দেওয়ার প্রমাণ পাই। সে কয়েকজনের সঙ্গে যোগাযোগও করেছে। তার শিবির সংশ্লিষ্টতার প্রমাণ পাই।”

বিজ্ঞাপন

বুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক আরও বলেন, “ফাহাদকে জিজ্ঞাসাবাদ করেন বুয়েট ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুজতবা রাফিদ, উপ-সমাজসেবা সম্পাদক ইফতি মোশাররফ সকাল, উপ-আইন সম্পাদক অমিত সাহা।”

এ বুয়েট ছাত্রলীগ নেতা বলেন, “প্রমাণ পাওয়ার পরে চতুর্থ বর্ষের ভাইদের খবর দেওয়া হয়। খবর পেয়ে বুয়েট ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার সেখানে আসেন। একপর্যায়ে আমি রুম থেকে বের হয়ে আসি। পরব হয়তো ওরা মারধর করেন । পরে রাত ৩টার দিকে শুনি আবরার ফাহাদ মারা গেছেন।”

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক ফাহাদের পরিচিত একজন বুয়েট শিক্ষার্থী বলেন, “টিউশনি শেষে ফিরে জানতে পারি তাকে ছাত্রলীগের ভাইয়েরা ২০১১ নম্বর কক্ষে ডেকে নিয়ে গেছে। পরে রাত আড়াইটার দিকে সিঁড়ি রুমের দিকে গিয়ে তোশকের ওপরে ফাহাদ পড়ে আছে। খবর পেয়ে ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করে।”

ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর রুমে থাকতেন। কুষ্টিয়া কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা গ্রামের বরকত উল্লাহ ছেলে ফাহাদ বাড়ি থেকে রবিবারই হলে ফেরেন।

বিজ্ঞাপন

 

দ্য ক্যাম্পাস টুডে

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today