নীলফামারীতে অসহায়দের পাশে গণ বিশ্ববিদ্যালয়ের ‘বৃন্ত’

নীলফামারীতে অসহায়দের পাশে গণ বিশ্ববিদ্যালয়ের ‘বৃন্ত’

সুপর্না রহমান, গবি প্রতিনিধি: প্রতিবছরের ন্যায় এবারও নিম্নআয়ের মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে গণ বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘বৃন্ত’।

“একটি হাসিমুখের জন্য” এই স্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলার ডিমলা উপজেলার ডালিয়াতে ২৫০ টি কম্বল বিতরণ করে। এ সময় একজন দরিদ্রকে চিকিৎসা বাবদ ১০ হাজার টাকা আর্থিক সাহায্য করেছে সংগঠনটি।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে কর্মসূচিতে উপস্থিত ছিলেন ‘বৃন্ত’ এর ভারপ্রাপ্ত সভাপতি আশরাফুল আলম ও অন্যান্য সদস্যরা। সার্বিক সহোযোগিতা করেছে দেশ সেরা অন্যতম ইন্টারনেট সেবাদাতা কোম্পানি “সার্কেল নেটওয়ার্ক”।

এছাড়াও সাভারের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি হাসিবুল হাসান ইমু এবং স্থানীয় একদল নিবেদিত স্বেচ্ছাসেবী এই কর্মসূচি পালনে সর্বাত্মক সহযোগিতা করেন।

বৃন্তের প্রতিষ্ঠাকালীন সভাপতি নাজমুল হোসেন বলেন, অসহায় মানুষের পাশে আমরা আছি এবং থাকব। সেই প্রত্যাশাই ব্যক্ত করছি।

তিনি আরো বলেন, স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ সামাজিক সংগঠন ‘বৃন্ত’ কাজ করে যাচ্ছে সুবিধা বঞ্চিত মানুষদের মৌলিক চাহিদা পূরণ করার উদ্দেশ্যে। বিনা মূল্যে রক্তদান কর্মসূচি দিয়ে সংগঠনের যাত্রা শুরু করেছিল ‘বৃন্ত’। বর্তমানে বিভিন্ন শীতপ্রধান অঞ্চলে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিসহ আরও অন্যান্য পদক্ষেপ হাতে নিয়েছে তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *