নীলের পাশে ব্লাড এইড ব্যাংক যশোর টিম

নীলের পাশে ব্লাড এইড ব্যাংক যশোর টিম

যবিপ্রবি প্রতিনিধি


বাকি আট দশটা সুস্থ সাভাবিক মানুষের মত বেড়ে উঠার কথা ছিল রাব্বী ও নীলের। কিন্তু ভাগ্যের এক নির্মম পরিহাসে তারা দুই ভাই আজ প্রতিবন্ধী।

কথা বলছি নাভারন কোলাপাড়ার আব্দুর হামিদের ছেলের কথা। নাভারন কোলাপাড়ার বাসিন্দা আব্দুল হামিদ পেশায় শ্রমিক ,তার আয় দিয়ে তাদের দৈনিক ভরণ পোশন যেখানে কষ্টসাধ্য তার সাথে আছে তার দুই প্রতিবন্ধী সন্তানের খরচ।ছোট ছেলে রাব্বী মোটামুটি বসতে পারলেও বড় ছেলে নীল বিছানা থেকে উঠতে পারে না।

আজ বুধবার সকালে ব্লাড এইড ব্যাংক যশোর টিমের পক্ষ থেকে বড়ছেলে নীলের জন্য একটা হুইল চেয়ার উপহার দেওয়া হয়েছে তার সাথে ছিল কিছু প্রয়োজনীয় সামগ্রী।

এই সময় নীলের বাবা মা অতন্ত খুশি হয়ে বলেন, এইরকম সংগঠন যদি তাদের মত অসহায় মানুষের পাশে এসে দাড়ায় তাহলে সমাজে অসহায় মানুষদের দুঃখ কষ্ট দূর হবে। তারা এই উপহারের জন্য ব্লাড এইড ব্যাংক যশোর টিমের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তারা যেন ভবিষ্যতে এই রকম কাজ চালিয়ে যায় সেই আশা বাক্তত করেন ।

এই সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা নাহিদ হাসান বলেন, আমরা চেয়েছি সব সময় যে কোন ভালো কাজে মানুষের পাশে দাড়াতে তারই ধারাবাহিকতায় আমাদের সবার সহযোগিতায় নীলের পাশে দাড়ায়েছি। যাহারা আর্থিক ভাবে সাহায্যে করেছেন তাদের আন্তরিক ধন্যবাদ ।

এই সময় উপস্থিত ছিলেন ব্লাড এইড ব্যাংক যশোর এর সদস্য রাহুল পারভেজ, লিখন, রাকিবুল, শাহিন, কানিজ, কেয়া, হুমায়ারা, তোবা, হুসনেয়ারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *