নুরের পাশে ড. কামাল, দিবেন আইনী সহায়তা

নুরের পাশে ড. কামাল, দিবেন আইনী সহায়তা

ক্যাম্পাস টুডে ডেস্ক


ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরকে হয়রানি ও মামলার তীব্র নিন্দা জানিয়েছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।প্রয়োজনবোধে গণফোরাম ভিপি নুরসহ আন্দোলনরত সকল নেতৃবৃন্দকে আইনী সহায়তা দেয়ার কথাও বিবৃতিতে বলা হয়।

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নুরের মামলাকে মিথ্যা বলেও দাবি করেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, ক্ষমতাশীল দলের একটি বিশেষ অঙ্গসংগঠনের মহিলা কর্মীদের দিয়ে বেশ কয়েকবার মিথ্যা ও নোংরা মামলা দিয়ে নুরকে হয়রানি করা হচ্ছে। অতীতেও রাজনৈতিক নেতৃবৃন্দদের বিরুদ্ধে গরু চুরির মামলা দিয়ে হয়রানি করেছিল কিন্তু শেষ রক্ষা পায়নি।

তিনি বলেন, সরকারকে এই রাজনৈতিক নোংরামী বন্ধের অহবান জানাচ্ছি এবং ভিপি নুরের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

এর আগে রবিবার (২০ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এক ছাত্রী বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামী করে রাজধানীর লালবাগ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ আরও পাঁচজনকে সহযোগিতার অভিযোগে আসামি করা হয়। পরের দিন সোমবার (২১ সেপ্টেম্বর) ওই ছাত্রী কোতয়ালী থানায় তাদের নামে আরেকটি ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *