রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:১১ অপরাহ্ন

নেশাগ্রস্থ অবস্থায় ইবি ছাত্রলীগ সভাপতিকে লাঞ্চিত করলো পদবঞ্চিত নেতা-কর্মীরা

  • আপডেট টাইম শনিবার, ১২ অক্টোবর, ২০১৯, ৬.৫০ পিএম

ইবি টুডেঃ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশকে নেশাগ্রস্থ অবস্থায় লাঞ্চিত করে ক্যাম্পাস ছাড়া করেছে পদবঞ্চিত গ্রুপের কয়েকজন নেতা-কর্মী।

শনিবার বেলা ১২টায় (ইবি) শাখা ছাত্রলীগের টেন্টে এ ঘটনা ঘটেছে। এসময় শাখা ছাত্রলীগের সভাপতিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা।

জানা যায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ নেতা-কর্মীদের নিয়ে কুষ্টিয়া শহর থেকে ক্যাম্পাসে আসেন। পরে সভাপতি টেন্টে গিয়ে কর্মীদের সাথে কুশল বিনিময় করেন। ছাত্রলীগ সভাপতির ক্যাম্পাসে আসার খবর জানতে পেরে পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরাও ক্যাম্পাসে আসে। পরে পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা টেন্টে গিয়ে ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশকে নেশাগ্রস্ত অবস্থায় অকথ্য ভাষায় গালিগালাজ করেছে বলে জানা যায়। ওই সময় পদবঞ্চিত নেতাকর্মীদের তোপের মুখে ক্যাম্পাস থেকে সভাপতি রবিউল ইসলাম পলাশ চলে যেতে বাধ্য হয়। পরবর্তীতে পদবঞ্চিত নেতা-কর্মীরা সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।

এ বিষয়ে (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘ পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা মাদকাসক্ত অবস্থায় ক্যাম্পাসে এসে আমার সাথে খারাপ আচরন করে। আবরার হত্যার বিচারের দাবিতে লিফলেট বিতরনের জন্য আমি নেতা-কর্মীদের নিয়ে ক্যাম্পাসে গিয়েছিলাম।’

অভিযোগের বিষয়ে পদবঞ্চিত গ্রুপের নেতা শাহজালাল ইসলাম সোহাগ বলেন,‘ আমাদের বিষয়ে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today