বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

নোবিপ্রবিতে এগ্রি ক্লাবের কমিটি গঠন

  • আপডেট টাইম সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০, ৭.২৬ পিএম
nstu agri club

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কৃষি বিভাগের নোবিপ্রবি এগ্রি ক্লাবের কমিটি গঠন। প্রতিষ্ঠাকালীন এই কমিটির মেয়াদ আগামী ১ বছরের জন্য। আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) এই কমিটির অনুমোদন দেন কৃষি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. গাজী মোহাম্মদ মহসীন।নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন রাকিব হাসান জিসান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন কাজী মোহাম্মদ ইউনুছ তানিম।

এছাড়া কমিটিতে রয়েছেন সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান,মোঃ আলামিন হোসাইন,মোঃ সাইমুম ইসলাম অন্তু, কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস জ্যোতি, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অপু,রিপন চন্দ্র শীল; সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ দাস, জান্নাতুল ফেরদৌস চৈতী, প্রচার ও গণসংযোগ বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহরিয়ার জামান সৈকত, ক্রীড়া বিষয়ক সম্পাদক তাহমিদ ইবনে জিয়া, কৃষি ও তথ্য বিষয়ক সম্পাদক সারোয়ার পাঠান মুন। কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম রনি,ছানিয়া বিনতে আসলাম পরমা,উর্বি চাকমা,মোঃ ইমদাদ উল্যাহ, মোঃ তৌহিদুল ইসলাম সৌরভ।

এছাড়া ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রফেসর ড. গাজী মোহাম্মদ মহসীন,ড. মোঃ নুরুজ্জামান, নুসরাত জাহান মিথিলা, মোঃ আলামীন আকাশ,মোঃ এমরান হোসেন।

উল্লেখ্য, বিগত বছর এই ক্লাব বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচি, বিতর্ক প্রতিযোগিতা, বিভিন্ন খেলাধুলার আয়োজন করেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today