নোবিপ্রবিতে সিওয়াইবির ভোক্তা অধিকার দিবস উদযাপন

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে এই র‍্যালি অনুষ্ঠিত হয়।

রবিবার (১৫ মার্চ) দুপুর ১ টায় ক্যাম্পাসের প্রশাসনিক ভবন থেকে র‍্যালি শুরু হয়। পরে র‍্যালিটি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, অনুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ, কনজুমার ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখার উপদেষ্টা ড. আব্দুল্লাহ আল-মামুন,

নোবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মজনুর রহমান, নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান, নোয়াখালী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাউসার আহমেদ, কনজুমার ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখার সভাপতি মাইনুদ্দিন পাঠান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আরিফ সহ আরও অনেক।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভোক্তা অধিকার বিষয়ক দিকনির্দেশনামূলক আলোচনা করা হয়। এছাড়া ভোক্তা অধিকার বিষয়ক যেকোনো সমস্যা ১৬১২১ এই নম্বরে হটলাইনের মাধ্যমে অভিযোগ করার কথা বলেন।

র‍্যালি শেষে ক্যাম্পাসের আশেপাশের খাবারের দোকানগুলোতে সচেতনতামূলক অভিযান চালানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment