শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

নোবিপ্রবি চলো পাল্টাই ফাউন্ডেশনের নয়া সভাপতি জামান, সম্পাদক নিশাত

  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ৯.০৬ পিএম
নোবিপ্রবি চলো পাল্টাই ফাউন্ডেশনের নয়া সভাপতি জামান, সম্পাদক নিশাত

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) চলো পাল্টাই ফাউন্ডেশনের ৩০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি তথা দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

নব গঠিত কমিটির সভাপতি হিসেবে ফলিত গণিত বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ জামান মিয়া, সহ সভাপতি হিসেবে একই শিক্ষাবর্ষের বাংলাদেশ এন্ড লিব্যারেশন ওয়্যার স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মামুনুর রশিদ, এবং সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক হিসেবে যথাক্রমে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নিশাত সুলতানা ও জাওয়াতা আফনান দায়িত্ব পালন করবেন।

নয়া কমিটির অন্যান্য পদে অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ নুরুল ইসলাম, উপ অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে মাকসুদুর রহমান হৃদয়, যোগাযোগ বিষয়ক সম্পাদক হিসেবে সাকিব সেলিম, উপ যোগাযোগ বিষয়ক সম্পাদক হিসেবে ঐশরিয়া চৌধুরী ও শেখ আশিকুর রহমান, প্রচার বিষয়ক সম্পাদক হিসেবে আব্দুল কবীর ফারহান, উপ প্রচার বিষয়ক সম্পাদক হিসেবে এস.এম আবু সুফিয়ান আরমান ও নুবায়রা হাফিজ, শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে জান্নাতুল তোফা, উপ শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে সানজিদা ইসলাম সন্ধ্যা ও তাবিবা বিনতে লিয়াকত, মেডিকেল সম্পাদক হিসেবে নিলুফা ইয়াসমিন, উপ মেডিকেল সম্পাদক হিসেবে শাহ রেজওয়ান ফাহিম ও কাওছার উদ্দীন, সামাজিক সচেতনতা বিষয়ক সম্পাদক হিসেবে জয়নুল আবেদীন, উপ সামাজিক সচেতনতা বিষয়ক সম্পাদক হিসেবে চৌধুরী খালেদ মাহমুদ ও মাঈশা বিনতে মাহমুদ, বঞ্চিত শিশু বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ সালাহ্ উদ্দীন, উপ বঞ্চিত শিশু বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ নূর রাব্বি ও মোঃ সাঈদুল রহমান ফাহিম, দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক হিসেবে নাহিদুল ইসলাম পাপ্পু, উপ দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক হিসেবে ইয়াসিন আরাফাত হিমেল ও মোঃ সুফিয়ান সোহাগ, পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে অমিয়া দাস হৃদয় এবং উপ পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ রশিদুর রহমান ও ঊর্বি চাকমা নির্বাচিত হয়েছেন।

এই কমিটির নয়া সভাপতি জামান মিয়া বলেন, এই সংগঠনের সূচনা থেকেই সংগঠনের সাথে আছি এবং যতদিন পারি এই সংগঠনের সাথেই থাকতে চাই। “সরকারি বিশ্ববিদ্যালয়ে সাধারণ মানুষের টাকায় পড়াশোনা করছি,তাই তাদের জন্য কিছু করা উচিত।” এই দ্বায়বদ্ধতা থেকেই সংগঠনের সূচনা। আগামীতেও আমাদের এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই। আমাদের চলো পাল্টাই ফাউন্ডেশন, নোবিপ্রবি সবার জন্য উন্মুক্ত থাকবে যে কেউ চাইলেই আমাদের সাথে সামাজিক যেকোনো কাজে সম্পৃক্ত থাকতে পারবে। আমি বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রছাত্রীদের ও শিক্ষকমন্ডলীদের সহযোগিতায় একটা জাতীয় মানের সংগঠনে রুপ দিতে চাই।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today