বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

নোবিপ্রবি নীল দলের নেতৃত্বে ফিরোজ-বিপ্লব

  • আপডেট টাইম বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ১১.২৫ পিএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বাংলাদেশ আওয়ামিলীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীলদলের কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) নীলদলের আহবায়ক ড. ফিরোজ আহমেদ ও সদস্য সচিব বিপ্লব মল্লিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান বিপ্লব মল্লিকের নাম ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এস.এম নজরুল ইসলাম, ড. এমডি মাসুদ রহমান, ও ড. মোহাম্মদ আব্দুল মমিন সিদ্দিকী। যুগ্ম সাধারণ সম্পাদক ড. মেহেদী হাসান রুবেল ও ফয়সাল হোসেন। সাংগঠনিক সম্পাদক মো. রুবেল মিয়া, এ আর এম মাহমুদুল হাসান রানা, বাদশা মিয়া, মারুফ রহমান, মো মামুন মিয়া ও কোষাধ্যক্ষ মো. ইফতেখার পারভেজ।

নবগঠিত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইফতেখারুল আলম ইফাত, দপ্তর সম্পাদক চয়ন শিকদার, শিক্ষা ও গবেষণা সম্পাদক মোহাম্মদ তৌহিদুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান আহমেদ, আইন বিষয়ক সম্পাদক তনুজা বড়ুয়া, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ মারুফা নাবিলা।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদূর, ড. মোহাম্মদ আনিসুজ্জামান, মো ফরিদ দেওয়ান, মো মজনুর রহমান, শাহরিয়ার মো. আরিফুর রহমান, সুলাতানা জাহান সোহেলী, মো. সাব্বির রহমান, মো. আল আমিন,মো. রাহানুর আলম, মো. ছারোয়ার উদ্দিন, মুহাম্মদ আব্দুল সালাম, সিফাত ই মান্নান ও অঞ্জন কুমার নাথ।

এছাড়াও সাত সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ও বিভিন্ন ফ্যাকাল্টি ভিত্তিক কমিটি ঘোষনা করা হয়। উল্লিখিত কমিটি ১ ফেব্রুয়ারি ২০২০ থেকে ৩০ জুন ২০২১ পর্যন্ত দায়িত্ব পালন করবে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today