নোবিপ্রবি বিজনেস ক্লাবের সভাপতি নাদিম সম্পাদক নাঈম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন নোবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি- ২০২০ ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) ব্যবসায় প্রশাসন বিভাগের শ্রেণীকক্ষে বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এস. এম. মাহবুবুর রহমান এবং ক্লাবের সদ্য সাবেক সভাপতি মো. নকিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান।

২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ্ বিন ইসলাম নাদিম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আবু নাঈম।

এ ছাড়া কমিটিতে সহ- সভাপতি হিসেবে মো. নাজমুল হোসাইন এবং মো. আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান খান এবং মো. ফয়সাল, সাংগঠনিক সম্পাদক মো. সুজাউদ্দিন রনি, রিয়াজ হাসান এবং মো. নুরুল আবসার নির্বাচিত হয়েছেন।

ক্লাবটির নতুন কমিটির প্রধান উপদেষ্টা ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. এস. এম. মাহবুবুর রহমান এবং উপদেষ্টা হিসেবে রয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ড. মো.অাব্দুল কাঈয়ুম মাসুদ,মাসুম মিয়া, মো. মাহবুবুল হক এবং শফিকুল আলম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment