নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে বাহাদুর-মাজনুর

নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে বাহাদুর-মাজনুর

নোবিপ্রবি টুডেঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২০ সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই নির্বাচন হয়। নির্বাচন শেষে বিকেল ৫ টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাজনুর রহমান।

সভাপতি পদে নীল দলের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর পান ১৭৭ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের অধ্যাপক ড. আবদুল্লাহ আল মামুন ব্যালটে পড়ে ৭২টি ভোট।

সাধারণ সম্পাদক পদে নীল দলের সহকারী অধ্যাপক মো. মজনুর রহমান পান ১৩৮ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম পান ১০৩ ভোট।

এছাড়ানির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি ড. মো. আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ ড. মো. শহীদ সারোয়ার, প্রচার সম্পাদক ড. আরাধন সরকার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. মুহাইমিনুল ইসলাম সেলিম।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- ড. ফিরোজ আহমেদ, তনিমা সরকার, এ কিউ এম সালাউদ্দীন পাঠান, সাহানা রহমান।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের নোবিপ্রবি মাইনুদ্দিন পাঠান।



সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *