শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

নোবিপ্রবি শিক্ষার্থীদের ৪০ শতাংশ মেস ভাড়া মওকুফ

  • আপডেট টাইম বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৩.১৯ পিএম

 

মাইনুদ্দিন পাঠান
নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের বাসা ভাড়া ৪০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে মেস মালিক, জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের এক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এ তথ্য নিশ্চিত করেছেন।

নোয়াখালী জেলা প্রশাসনের কার্যালয়ে উক্ত বৈঠকে আমন্ত্রিত অতিথিবৃন্দের মতামতের মাধ্যমে সিদ্ধান্ত হয় যে, নোবিপ্রবি শিক্ষার্থীদের মার্চ থেকে নভেম্বর মাস পর্যন্ত প্রতি মাসের ভাড়ার ৩০% করে ছাড় দিবে বাড়িওয়ালারা এছাড়া বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে বাড়িভাড়া বাবদ দেওয়া হবে ১০% ভর্তুকি। সর্বমোট মোট ৪০% ছাড় পাচ্ছে নোবিপ্রবি শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান, নোবিপ্রবি প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, অনুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড.ফিরোজ আহমেদ, ছাত্র নির্দেশনা ও পরামর্শ শাখার পরিচালক আফসানা মৌসুমি, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান ও এস জে আরাফাত।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমরা জেলা প্রশাসকের সহায়তায় বাড়িওয়ালাদের বৈঠক সম্পন্ন করেছি। বৈঠকে জেলা প্রশাসক বাড়িওয়ালাদের সাথে সমন্বয় শেষে সিদ্ধান্ত নিয়েছেন মার্চ থেকে নভেম্বর মাস পর্যন্ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নূন্যতম ৩০% ভাড়া মওকুফ করা হবে। আর বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ ফান্ড থেকে ১০% টাকা অনুদান দেওয়া হবে।

বিজ্ঞাপন

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today