নোবিপ্রবি সেভ দ্য সোসাইটির নেতৃত্বে হাসিব-শোয়েব

নোবিপ্রবি সেভ দ্য সোসাইটির নেতৃত্বে হাসিব-শোয়েব

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি

সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডার স্টর্ম অ্যাওয়ারনেস ফোরাম এর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

এতে আহ্বায়ক করা হয়েছে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস (এমআইএস) এর হাসিব আল আমিনকে ও সদস্য সচিব করা হয়েছে এডুকেশনের শোয়েব ইমরানকে।

সংগঠনের সাধারণ সম্পাদক রাশিম মোল্লা ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম এ কমিটির অনুমোদন দেন। আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি করার নির্দেশ দেয়া হয়েছে।

কমিটির অন্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক- তামজিদ অনিক (মাইক্রোবায়োলজি), আবেদিন সোহাগ (ফার্মাসি), মো. রিয়াদ হোসেন (বিএলডব্লিউএস), কামরুল ইসলাম (এফটিএনএস), সালমান খান হৃদয় (এমআইএস), সাইফুল ইসলাম (পরিসংখ্যান), রাশেদ ইকবাল (এডুকেশন)। সদস্য- প্রতিক মজুমদার (ইএসডিএম), ফাতেমা পলি (আইএস), এস আহমেদ (মাইক্রোবায়োলজি), সাইদুল আবরার (টিএইচএম), আল আদনান সামি (সফটওয়্যার, আরিফুল ইসলাম (সমাজবিজ্ঞান), মোহাম্মদ পলাশ (বিএমবি), আল আমিন (এডুকেশন), সাইফিন ইমন (টিএইচএম), ফয়েজ আহমেদ (ডিবিএ), সাইদুল ইসলাম (ডিবিএ), আতাউস সালাম (ডিবিএ), আহমেদ বাবু (এডুকেশন), মেহেদী হাসান রাফি (বিজিই)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *