সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

নোবিপ্রবি: স্বাধীনতা শিক্ষক পরিষদের নতুন নেতৃত্বে মফিজুল-মোস্তাফিজুর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯, ৭.৫৪ পিএম
সভাপতি ড. মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান (ছবি: দ্য ক্যাম্পাস টুডে)
সভাপতি ড. মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান (ছবি: দ্য ক্যাম্পাস টুডে)

নোবিপ্রবি টুডেঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদের ২০১৯-২০ এর নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) আইকিউসি এর সেমিনার কক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সভা শেষে ২৭ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি প্রকাশ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জনাব আফসানা মৌসুমী।


পড়ুনঃ ২৪ ঘন্টার ব্যবধানে তিন বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু


নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন ড. মফিজুল ইসলাম, সহযোগী অধ্যাপক, বিজিই বিভাগ ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারী অধ্যাপক, বিএলডব্লিউএস বিভাগ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতিঃ ড. নাহিদ আক্তার সহযোগী অধ্যাপক, সিএসটিই, এন. ইস্কান্দার শাহজাদা সহকারী অধ্যাপক, বিজিই রবিউল ইসলাম সহযোগী অধ্যাপক, ফিমস।

যুগ্ম সাধারণ সম্পাদকঃ ইমরুল কায়েস সহকারী অধ্যাপক, ইএসডিএম ও সহকারী প্রক্টর; কৌশিক চন্দ্র হাওলদার সহকারী অধ্যাপক,সিএসটিই ও ভারপ্রাপ্ত পরিচালক সাইবার সেন্টার; দীপান্বিতা সাহা সহকারী অধ্যাপক, আইআইটি।

কোষাধ্যক্ষঃ সুজিত চন্দ্র পাল সহকারী অধ্যাপক, এসিসিই।

সাংগঠনিক সম্পাদকঃ মো. শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক, অর্থনীতি ও
সহকারী প্রভোস্ট, ভাষা শহীদ আব্দুস সালাম হল; নাজমুস সাকিব, সহকারী অধ্যাপক, ওশানোগ্রাফি; সুস্মিতা রাণী দাস, সহকারী অধ্যাপক, বিএলডব্লিঊএস ও সহকারী প্রভোস্ট বিবি খাদিজা হল।

প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ মো. নাজমুল হুদা, প্রভাষক, টিএইচএমও সহকারী প্রভোস্ট, ভাষা শহীদ আব্দুস সালাম হল।

দপ্তর সম্পাদকঃ শুভেন্দু সাহা, প্রভাষক, বাংলা ও সহকারী প্রভোস্ট, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ এস. এম. মুশফিকুর রহমান আশিক, প্রভাষক, শিক্ষাও সহকারী প্রভোস্ট, ভাষা শহীদ আব্দুস সালাম হল।

সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ ফারজানা সুলতানা রাফি, প্রভাষক, এ. ম্যাথ ও সহকারী প্রভোস্ট, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মো. আনিসুর রহমান, সহকারী অধ্যাপক, বিজিই।মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ ড. নুরুজ্জামান, সহকারী অধ্যাপক, কৃষি। আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ সৈয়দ মো. সিয়াম, প্রভাষক, শিক্ষা।

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ সঞ্চিতা দেওয়ানজী, প্রভাষক, এসিসিই। ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ রাসেল হোসেন প্রভাষক, পরিসংখ্যান ও সহকারী প্রভোস্ট, আব্দুল মালেক উকিল হল।

কার্যনির্বাহী সদস্যঃ ড আব্দুল্লাহ আল মামুন, সহযোগী অধ্যাপক, ফিমস ও পরিচালক, আইআইএস, ড. মুরাদ হোসেন সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান, বিজিই। আফসানা মৌসুমি সহযোগী অধ্যাপক, ইংরেজি ও পরিচালক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা কেন্দ্র।মাসুম মিয়া, সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান, টিএইচএম। মো. ওয়ালিউর রহমান আকন্দ, সহকারী অধ্যাপক, শিক্ষা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, শিক্ষা প্রশাসন ও সহকারী প্রক্টর। নুসরাত জাহান মিথিলা, সহকারী অধ্যাপক, কৃষি।

প্রসঙ্গত, মহান মুক্তিযুদ্ধ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুমহান আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখার লক্ষ্যে ২০০৮ সাল হতে এই প্লাটফর্ম কাজ করে যাচ্ছে।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের নোবিপ্রবি প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান।



 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন

This will close in 5 seconds