শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

নোবেল কি বিয়ে করেছেন ওপার বাংলার জবা’কে?

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ১১.১৫ এএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ওপার বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর নায়িকা জবাকে বিয়ে করেছেন দেশের বিতর্কিত গায়ক নোবেল। সম্প্রতি নেটমাধ্যমে তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে। তারা কী সত্যিই বিয়ে করেছেন? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটাগরিকদের মনে।

মূল ঘটনা হচ্ছে- আধুনিক প্রযুক্তির মাধ্যমে তারকাদের ছবি কাটাছেঁড়া করা নতুন কিছু নয়। এখানেও তেমনই ঘটেছে। সংগীতশিল্পী নোবেলের এক বছর পুরনো একটি ছবি কাটাছেঁড়া করে একজন নেটাগরিক এক অকল্পনীয় ঘটনা ঘটিয়ে বসেছেন।

বিজ্ঞাপন

গত বছরের ৩ ফেব্রুয়ারি নোবেল তার বোনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে দেন। ছবিতে দেখা যায়, নোবেল ও তার বোন দুজনে একটি ফুলের মালা গলায় পরেছেন। প্রযুক্তি ব্যবহার করে সেই ছবিতে নোবেলের বোনের মুখের জায়গায় ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেত্রী পল্লবীর মুখ বসিয়ে দিয়েছেন সেই নেটাগরিক। তারপর সেই ছবি নেটমাধ্যমে শেয়ার করে লিখেছেন, ‘কাউকে না জানিয়ে জবা বৌদি বিয়েটা করেই ফেলল।’

এদিকে সেই পোস্টে একজন উপহাস করে লিখেছেন, ‘আহারে শেষ পর্যন্ত মানুষিক রুগী সামলানোর দায়িত্ব নিয়েছেন আমাদের প্রিয় জবা বৌদি।’ আরেকজন লিখেছেন, ‘বিগত ১০ বছর ধরে স্টার জলসায় যা যা কীর্তি দেখিয়েছেন, আরও আগেই ওনার নোবেল পাওয়া উচিত ছিল।’ কেউ কেউ বিষয়টি নিয়ে সত্যিই উৎসাহী, কেউ আবার হেসে উড়িয়ে দিয়েছেন।

বিজ্ঞাপন

সূত্র: আনন্দবাজার

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today