সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১০ অপরাহ্ন

পরীক্ষায় বহিষ্কার হওয়ায় বিষপানে ছাত্রীর আত্মহত্যা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ১০.৫৬ পিএম

সারাদেশ টুডে: বাগেরহাটের মোরেলগঞ্জে জেডিসি পরীক্ষায় বহিষ্কার হওয়ায় বিষপানে আত্মহত্যা করেছেন এক ছাত্রী। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থী মারা যান। এর আগে বিকেল ৫টার দিকে মুমূর্ষু অবস্থায় ওই শিক্ষার্থীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
নিহত ছাত্রীর নাম আফরিন। সে উপজেলার জিবি আমেনা খাতুন মহিলা দাখিল মাদরাসার শিক্ষার্থী এবং বড়বাদুরা গ্রামের আসলাম হাওলাদারের মেয়ে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান মিন্টু বলেন, উপজেলার আজিজ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে চলমান জুনিয়র দাখিল পরীক্ষার গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনের কারণে কেন্দ্র সচিব তাকে বহিষ্কার করে। আমি শুনেছি ওই শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, আফরিনের বাবা ও মা ভারতে থাকেন। শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের সাইফুল ইসলামের সাথে বিয়ে দেয়। ওই বাড়িতে থেকে সে পরীক্ষা দিচ্ছিল। তার স্বজনরা দাবি করছে, পরীক্ষায় বহিষ্কার হওয়ায় আফরিন কষ্টে দুঃখে বিষপানে আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
#দ্যা ক্যাম্পাস টুডে
#শেয়ার

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today