‘পরীক্ষা ও ক্লাস নিয়ে বিকল্প উপায় ভাবছে সরকার’: কাদের

‘পরীক্ষা ও ক্লাস নিয়ে বিকল্প উপায় ভাবছে সরকার’: কাদের

ক্যাম্পাস টুডে ডেস্ক


করোনা ভাইরাস বিস্তারের কারণে দেশের বন্ধ থাকা পরীক্ষা ও শিক্ষা কার্যক্রম পরিচালনার বিকল্প উপায় নিয়ে সরকার ভাবছে এবং শিক্ষার্থী অভিভাবকদের ধৈর্য‌ ধারণের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ‌্যোগে আয়োজিত আলোচনা সভা ও বই বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে একথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “করোনাভাইরাসের এ সময়ে দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সরকার এইচএসসি পরীক্ষাসহ অন্যান্য পরীক্ষা এবং একাডেমিক কার্যক্রম পরিচালনার বিষয়টি এবং বিকল্প অপশনগুলো নিয়ে ভাবছে। জনস্বাস্থ্য ও সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সরকার এ বিষয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিবে। আমি শিক্ষার্থী ও অবিভাবকদের ধৈর্য‌্য ধারণের অনুরোধ করছি।”

স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা জমা হয়েছে, যা দলীয় সভাপতি শেখ হাসিনার সঙ্গে আলোচনার পর ঘোষণা করা হবে বলে তিনি জানান।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি মাহমুদুস সামাদ চৌধুরী এমপি, সদস্য সচিব কে এম শহিদুল্লাহ, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সেখানে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *