রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

পাঁচটি বাস পাচ্ছে তিতুমীর কলেজ শিক্ষার্থীরা

  • আপডেট টাইম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০, ৯.১৬ পিএম

আরাফাত হোসেন, জিটিসি প্রতিনিধি


যাতায়াত সমস্যা লাঘব করতে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের জন্য পাঁচটি বাস উপহারের ঘোষণা দিয়েছেন থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদির মোল্লা। এর আগেও এই দানবীর একাধিক শিক্ষাপ্রতিষ্ঠানকে বাস দেওয়ার কথা ঘোষণা করেন।

১৯ ফেব্রুয়ারি (বুধবার) সকালে কলেজ অডিটোরিয়ামে ‘আপন আলোয় মানব জীবনের সংগ্রাম ও সাফল্য’ শীর্ষক একক বক্তৃতায় সরকারি তিতুমীর কলেজে শিক্ষার্থীদের যাতায়াত সুবিধার্থে এ আশ্বাস দেন তিনি।

একই সঙ্গে পরবর্তী সময়ে তিতুমীর কলেজের অবকাঠামোগত নির্মাণে সহযোগিতার আশ্বাসও দেন মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান কাদির মোল্লা।

এসময় আবদুল কাদির মোল্লা জানান, “তিতুমীর কলেজে শিগগিরই বাস দিতে পারবো। ১৬০ টাকা জোগাড় করতে না পারায় এসএসসিতে স্টার মার্কস পেয়েও এইচএসসি পরীক্ষা দিতে পারিনি। জীবন যে কতো কঠিন তা খুব কাছ থেকে দেখেছি। তোমাদের মধ্যেও অনেকে হতাশ হও। বাস্তবতা দেখে থেমে যাও। জীবনের কোনো ক্ষেত্রে হতাশ হওয়া যাবে না। সমস্যা থাকবেই, সেখান থেকে সমস্যার সমাধান খুঁজে সামনের দিকে এগিয়ে যেতে হবে।”

“আবদুল কাদির মোল্লা শিল্পপতির জীবন থেকে শিক্ষার্থীদের শিক্ষাগ্রহণ করতে হবে। তিনি শ্রম দিয়ে নিজেকে গড়ে তুলে প্রতিষ্ঠিত হয়েছেন, সেই দিকে আমাদের ভ্রুক্ষেপ দিতে হবে।” বলে জানিয়েছন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন।

এদিন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ড. মোসা. আবেদা সুলতানা, শিক্ষক পরিষদের সম্পাদক মালেকা আক্তার বানু, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল প্রমুখ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today