শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

পাবিপ্রবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ১২.০১ এএম

পাবিপ্রবি টুডে: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষায় দু’টি ইউনিটে ১ হাজার ২০টি আসনের বিপরীতে আবেদন করেছেন ২৫ হাজার ৭০৫ জন। অর্থাৎ প্রতি আসনের বিপরীতে ২৫ জন পরীক্ষার্থী অংশ নিয়েছেন।

সকাল ১০টা থেকে থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘এ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণে সব ধরনের ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ স্থানীয় প্রশাসন। এছাড়া ভর্তিচ্ছু পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের এবার বিনা খরচে থাকা-খাওয়াসহ নিরাপত্তার ব্যবস্থা করেছে পাবনার প্রশাসন সহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পরীক্ষা ঘিরে আমরা কয়েক স্তুরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। যাতে কোনো দূষ্কৃতিকারী কোনো ধরনের সুযোগ নিতে না পারে সেজন্য কয়েকদিন আগে থেকেই আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে। পাশাপাশি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর রোস্তম আলী বলেন, আমরা দুর্নীতিমুক্ত পরীক্ষা নিতে চাই। সেই লক্ষ্যে কাজ করেছি। আমাদের বিশ্বাস, পাবনাবাসী যেভাবে সহযোগীতা করেছে তাতে দুর্নীতিমুক্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

দ্য ক্যাম্পাস টুডে

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today