‘পুলসিরাত’ এ দেখা যাবে নতুনরুপে বুবলীকে

বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমা দিয়ে দর্শকের মন যেমন জয় করেছেন ঠিক তেমনি ব্যক্তিগত জীবনের নানা সমালোচনায় খবরের শিরোনামেও এসেছেন অনেকবার। তবুও কাজ থেমে নেই বুবলীর। একের পর এক সিনেমায় কাজ করছেন। ক্রমশ নিজেকে আরও পরিণত করে পর্দার উপস্থিতিতে কুড়াচ্ছেন প্রশংসা। সম্প্রতি ‘পুলসিরাত’ শিরোনামের নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে বুবলী বলেন, “ ‘পুলসিরাত’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এটি একটি ভালো গল্পের সিনেমা হবে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন। এ সিনেমা সংশ্লিষ্ট-পরিচালক থেকে শুরু করে পুরো টিমকে দারুণ লেগেছে। কারণ তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়। যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি ‘পুলসিরাত’ ভালো একটি সিনেমা হবে। এ সিনেমার জন্য শিগগির প্রস্তুতি নেব।”

অভিনেত্রী আরও বলেন, “আসলে আমি বরাবরই আমার কাজে মনোযোগী থেকেছি, কাজের প্রতি এবং নিজের প্রতি সৎ থেকেছি। তাই কিছু মানুষের মিথ্যা, ভিত্তিহীন এবং অশ্রাব্য বানোয়াট কথার জবাব দিচ্ছি না। চুপচাপ থেকে নিজের সবটা দিয়ে কাজ করে কিছু ভালো সিনেমা আমার প্রিয় দর্শকদের উপহার দিতে চাই। সামনেও ভালো কিছু কাজ উপহার দিতে দেব। আমি মনে করি সময় এবং সততার সঙ্গে কাজ করে যাওয়া- কিছুর জবাব দিয়ে দেয়।”

সবশেষ গত কোরবানির ঈদে চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ ও সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment