প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন দিচ্ছেন হাবিপ্রবিতে কর্মরতরা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন দিচ্ছেন হাবিপ্রবিতে কর্মরতরা

তানভির আহমেদ, হাবিপ্রবি প্রতিনিধিঃ করোনা সংকট পরিস্থিতিতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা তাদের একদিনের বেতন তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. শ্রীপতি সিকদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী করোনা ভাইরাসজনীত (COVID-19) মহামারীর ব্যপক বিস্তার লক্ষ্য করা যাচ্ছে। দেশের এই সংকটকালে জনগণের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক আহবান জানানো হয়। যার প্রেক্ষিতে, দেশের অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ের ন্যায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান হিসেবে প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. শ্রীপতি সিকদার এ বিষয়ে বলেন, “করোনা পরিস্থিতিতে ইউজিসির প্রেরিত পত্রের আহবানে সাড়া দিয়ে আমরা শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের মূল বেতনের সমপরিমান অর্থ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান হিসেবে দিবো বলে সিদ্ধান্ত নিয়েছি”।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *