বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন বেরোবির ৬ শিক্ষার্থী

  • আপডেট টাইম শনিবার, ১১ জানুয়ারী, ২০২০, ১১.১৫ পিএম
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

সাকীব খান, বেরোবি প্রতিনিধি


“প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮” এর জন্য মনোনীত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছয়টি অনুষদের ছয়জন শিক্ষার্থী। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন- প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেক্ট্রনিক অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. সোয়াইব হাসান (সিজিপিএ ৩.৬৯), বিজনেস স্টাডিজ অনুষদের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মোছা. সোহানা ইয়াসমিন (সিজিপিএ ৩.৮৬), বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের হাবিবা আক্তার (সিজিপিএ ৩.৮৮), কলা অনুষদের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের লিমা আক্তার (সিজিপিএ ৩.৫৭), সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের তানজিলা আক্তার (সিজিপিএ ৩.৮৩) ও জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের মোছা. সুমনা আক্তার (সিজিপিএ ৩.৮৭)।

এ ব্যাপারে জানা যায়, ২০১৮ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য দেশব্যপি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৭২ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। তাতে বেরোবির থেকে মোট ছয়জনকে মনোনীত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জনসংযোগ বিভাগের সেকশন অফিসার আরিফুল ইসলাম।

বেরোবির পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেন বলেন, “আমাদের বিশ্ববিদ্যালয় থেকে ৬ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। তারা তাদের কর্মজীবনে আরও ভালো করুক, সবার জন্য শুভকামনা। আগামীতে বেরোবি থেকে আরও বেশিজন স্বর্ণপদকের জন্য মনোনীত হোক ও ভালো ভালো জায়গায় গিয়ে নিজের বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করুক এই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today