প্রেমিককে ভিডিও কলে রেখে বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রেমিকার আত্মহত্যা

প্রেমিককে ভিডিও কলে রেখে বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রেমিকার আত্মহত্যা
সারাদেশ

সাভারের জাতীয় বস্ত্র ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (নিটার) ছাত্রীদিলসাত নাহার আঁচল (১৯) নামে এক শিক্ষার্থী লাইভে প্রমিককে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।রাজধানীর দক্ষিণখান কাওলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৬টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আঁচলের পরিবার জানায়, ময়নাতদন্তের পর আঁচলের মরদেহ রাজধানীর উত্তরা ফায়দাবাদ এলাকার গণকবরস্থানে দাফন করা হয়েছে।

জানা যায়, আঁচলের বাবা দেলোয়ার হোসেন পেশায় রেন্ট-এ কার ব্যবসায়ী, মা স্কুল শিক্ষিকা। এই দম্পতির দুই মেয়ের মধ্যে আঁচল ছোট। দক্ষিণখানের বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। নিটার এর ফ্যাশন ডিজাইন টেকনোলজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্বজনরা আরো জানান, বিএফ শাহীন কলেজে পড়াকালীন সহপাঠী সাফখাত হোসেনের সঙ্গে আঁচলের প্রেমের সম্পর্ক হয়। ওই সম্পর্কের বিষয়ে পরিবারের অনেকেই জানতেন। সম্প্রতি তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে ঝামেলা চলছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত দুইটার দিকে সহপাঠী ও প্রেমিক সাফখাতের মোবাইল ফোনে ভিডিও কল দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করতে থাকেন। এ সময় তার প্রেমিক সাফখাত বিষয়টি আঁচলের বড় বোনকে ফোন করে জানানোর চেষ্টা করেন।

দক্ষিণখান থানার এস আই তরিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার রাত ২টা থেকে ৩টার মধ্যে মেয়েটি আত্মহত্যা করেছে। আত্মহত্যার আগে মেয়েটি তার ছেলে বন্ধুর মোবাইল ফোনে ভিডিও কল দিয়েছিল। সেই মেসেজ মেয়েটির বড় বোনের মোবাইল ফোনে জানতে চেয়েছিল ছেলেটি। কিন্তু পরিবারের সবাই ঘুমিয়ে থাকার কারণে বুঝতে পারেননি।

তিনি আরো বলেন, মেয়েটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। উত্তরা ফায়দাবাদ এলাকার কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *