শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

প্রেমের পক্ষে ফেসবুকে পোস্ট, নোবিপ্রবি সিঙ্গেল সোসাইটি থেকে বহিষ্কার

  • আপডেট টাইম শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০, ৩.৪০ পিএম

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


প্রেমের পক্ষ নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) সিঙ্গেল কমিটির প্রাক্তন দমন বিষয়ক সম্পাদক আরমান আহমেদকে সিঙ্গেল সোসাইটির কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেল কমিটির সভাপতি এনভায়রনমেন্টাল সায়েন্স ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী প্রতীক মজুমদার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ” যখন আমরা প্রেমের নামে প্রতারনা রোধে বদ্ধ পরিকর ঠিক তখনই আমাদের একজন সহযোদ্ধা প্রেমের পক্ষে ফেসবুকে পোস্ট দিলে সেটা আমাদের সোসাইটির ভাবমূর্তিতে আঘাত করে। তাই সবার সম্মতিতে তাকে বহিষ্কার করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফেসবুকে তিনি “কেউ প্রপোজ করলে আনুষ্ঠানিক ভাবে সিঙ্গেল সোসাইটি থেকে পদত্যাগ করব ” এমন পোস্ট দেন। তার এই আপত্তিকর পোস্টে ক্ষোভ প্রকাশ করছে সিঙ্গেল সোসাইটির সকল সদস্যবৃন্দ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিঙ্গেল কমিটি প্রায় দুই বছর ধরে বিশ্ব ভালোবাসা দিবসে “দুনিয়ায় সিঙ্গেল এক হও লড়াই কর” স্লোগানে বিক্ষোভসহ নানান কার্যক্রম করে আসছে। বর্তমানে এই সিঙ্গেল কমিটিতে শতাধিক সদস্য রয়েছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today