বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকাখাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ২৪ অক্টোবর, ২০২০, ৯.৫০ পিএম
ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকাখাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেলোয়ার হোসেন, ফেনী প্রতিনিধি


ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকারি খাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা শনিবার (২৪ অক্টোবর) শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের (হাসপাতাল ও ক্লিনিক সমূহের) পরিচালক ডা. মো. ফরিদ হোসেন মিয়া। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. হাসান শাহরিয়ার কবির।

ফেনী সিভিল সার্জন অফিসের আয়োজনে ও ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম ভূঁঞা কাউসার, ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল খায়ের মিয়াজী, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ফেনীর সহকারি পরিচালক সোহেল চাকমা, পরিবেশ অধিদপ্তর ফেনীর সহকারি পরিচালক মো. সাঈদুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তর ঢাকার মেডিকেল অফিসার ডা. দেওয়ান মো. মেহেদী হাসান, তেজগাঁও থানা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রওশন জাহান আখতার আলো।

বিজ্ঞাপন

ফেনীর সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক ছিলেন ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হারুন উর রশিদ। সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিভিল সার্জন অফিস ফেনীর মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ, বক্তব্য রাখেন ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্য জাহিদুল ইসলাম ফয়সাল।

ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু জোবায়ের মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল হোসেন ও ডা. রিপন নাথ, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এস আর মাসুদ রানা, দাগনভূঁঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম, পরশুরাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদ মাহমুদ, ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. এ বি এম মোজাম্মেল হক, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিহাব উদ্দিন, ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা আবদুল গোফরান বাচ্চু, সদস্য গোলাম মর্তুজা টিপু।

বিজ্ঞাপন

অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ওনার্স অ্যাসোসিয়েশনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. কামাল উদ্দিন ও জহিরুল হক মিলন এর সার্বিক সহযোগিতায় অ্যাসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today