ফ্যানে ঝুলছে মৃত স্বামী, বিছানায় স্ত্রীর মরদেহ

টুডে ডেস্ক Avatar

ক্যাটাগরি : ,
ফ্যানে ঝুলছে মৃত স্বামী, বিছানায় স্ত্রীর মরদেহ

সারাদেশ টুডে


ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর লঞ্চঘাট সংলগ্ন একটি বাসায় এক ঘরে মিলল স্বামী-স্ত্রীর মৃতদেহ। বিছানায় স্ত্রী ও সিলিং ফ্যানে ঝুলছিল অবস্থায় স্বামী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চঘাট এলাকার মো. বরকতের বাড়ি থেকে কোতয়ালী থানার পুলিশ ঘরের দরজা ভেঙ্গে লাশ দুটি উদ্ধার করে।

মৃত স্ত্রীর নাম স্মৃতি বণিক (২২) ও স্বামীর নাম রাজীব বিশ্বাস (৩৪) । তাঁরা দু’জনেই গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার। সবামী-স্ত্রী দুইজনই ফরিদপুর শহরের মো. বরকতের বাড়িতে ভাড়া থাকতেন।

প্রাথমিকভাবে জানা গেছে, রাজীব একটি কলেজে শিক্ষকতা করতেন।

লঞ্চঘাট এলাকার বাসিন্দা মিজানুর রহমান জানান, দুই বছর আগে বরকতের একতলা পাকা বাড়িটি ভাড়া নেন ওই দম্পতি। সোমবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

লঞ্চঘাট এলাকার বাসিন্দারা জানায়, দুই বছর আগে শহরের লঞ্চঘাটা এলাকার মো. বরকাতের একতলা পাকা বাড়িটি ভাড়া নিয়ে সবামী-স্ত্রী বসবাস শুরু করেন। আজ সারাদিন তাদের ঘরের দরজা ও জানালা বন্ধ ছিল। সন্ধ্যায় কোনো সাড়া না পেয়ে এলাকাবাসী ঘরের জানালা বাইর থেকে খোলেন। এ সময় ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে রাজীবকে ঝুলন্ত ও বিছানায় স্মৃতির মরদেহ দেখে পুলিশে খবর দেন তাঁরা।

স্মৃতির আত্মীয়রা জানান, দু’বছর আগে রাজীব-স্মৃতি নিজেদের পছন্দমতো বিয়ে করেন। এরপর দুজনই ফরিদপুর শহরে থাকা শুরু করেন।

কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তারপর দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন
fb-share-icon
Tweet