বগুড়ায় ধর্ষককে গণধোলাই

সারাদেশ টুডেঃ- বিয়ের প্রলোভনে বগুড়ার শেরপুর উপজেলায় এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৬ নভেম্বর বুধবার সকালে ওই নারী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। স্থানীয়রা মামলার অভিযুক্ত আসামি শামিম আহম্মেদকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

অভিযোগে জানা যায়, “গত এক বছর ধরে স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন শামিম আহম্মেদ। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণও করে শামিম। এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর রাতে ওই নারীর বাড়িতে যান শামিম। একই সঙ্গে ওই নারীকে জোরপূর্বক ধর্ষণও করে বলে অভিযোগ করে ভুক্তভোগী নারী। এ সময় ধর্ষণে শিকার ওই নারী চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে শামিমকে হাতেনাতে আটক করে। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।”

পরিদর্শক বুলবুল ইসলাম (বগুড়ার শেরপুর থানার পুলিশ) জানান, ‘ওই ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি ঘটনায় অভিযুক্তকে আটক করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।এছাড়া ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment