শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০২ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করবে ছাত্রলীগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৬.৪১ এএম

 

চবি টুডে

জাতির জনক বঙ্গবন্ধু ‘শেখ মুজিবুর রহমান’ এর ভাস্কর্য নির্মাণ নিয়ে স্বাধীনতা বিরোধী বক্তব্য, এ নিয়ে উগ্র মৌলবাদী গোষ্ঠীর ভুল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশ।
গত বুধবার (১৮ নভেম্বর) বিকেল বিশ্ববিদ্যালয়ের এক নং গেইটে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের নেতৃত্বাধীন এ অংশটি শিক্ষা উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী বলে ক্যাম্পাসে পরিচিত।

বিজ্ঞাপন

ছাত্রলীগ নেতা মির্জা সাদাফ খবিরের সঞ্চালনায় এতে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, ১৯৮১ সালে যখন শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছিল তখন এই চট্টলার মাটি ও মানুষের নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী তা রুখে দিয়েছিলেন।
এই ২০২০ সালে এসেও এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য সন্তান ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ করা নিয়ে যে ষড়যন্ত্রের বেড়াজাল সৃষ্টি হচ্ছে, তার বিরুদ্ধে দাঁড়িয়েছেন।

ব্যরিষ্টার মহিবুল হাসান চৌধুরীর নেতৃত্বে বীর চট্টলার ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, আওয়ামীলীগ একত্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে যেকোনাে ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত।

বিজ্ঞাপন

শাখা ছাত্রলীগ সভাপতি আরও বলেন, ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতেও বঙ্গবন্ধু, শেখ হাসিনা, নওফেল ভাইয়ের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দিব না। আমরা ছাত্রলীগ এ ব্যাপারে সজাগ আছি।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ, যুবলীগসহ স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today