বন্ধুর স্ত্রীকে পাওয়ার জন্য বন্ধুকে ‘গলাকেটে’ হত্যা!

বন্ধুর স্ত্রীকে পাওয়ার জন্য বন্ধুকে ‘গলাকেটে’ হত্যা!

সারাদেশ টুডেঃ বাচ্চু মিয়া (২৫) নামের এক বন্ধুর গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী রিনা আক্তার ও তার পরকীয়া প্রেমিক রফিকের (কথিত বন্ধু) বিরুদ্ধে।

রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার খাল্লা গ্রামের কলাবাগান থেকে বাচ্চুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহত যুবকের স্ত্রী রিনা আক্তার ও তাঁর কথিত বন্ধু রফিক মিয়াকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাচ্চুর সঙ্গে একই গ্রামের কথিত বন্ধু রফিক মিয়া ঘনিষ্ঠ সস্পর্ক ছিল। সেই সুযোগে গত ২ বছর ধরে বাচ্চুর স্ত্রী রিনা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে রফিকের। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ দরবারও হয়েছে। তবুও ফেরানো যায়নি ২ জনকে। এতকিছুর পরও রফিকের সঙ্গে বাচ্চুর বন্ধুত্বের সম্পর্ক রয়ে যায়।

নিহত বাচ্চুর বড় ভাই মেজবাহ উদ্দিন জানান, “বাচ্চুর স্ত্রী নিখোঁজের বিষয়টা গোপন রেখেছিল। বাচ্চুর স্ত্রী ও রফিক মিলেই এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে অভিযোগ সাগরের।”

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি সালাহ উদ্দিন চৌধুরী জানান, “প্রাথমিকভাবে মনে হচ্ছে, বাচ্চুকে গলাকেটে করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা আক্তার ও অভিযুক্ত যুবক রফিককে আটক করা হয়েছে।”

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *