সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

ববিতে বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ফুটবলকাপ টুর্নামেন্টে বিজয়ী রাষ্ট্রবিজ্ঞান বিভাগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০, ৪.২৩ পিএম

মাসুম, ববি প্রতিনিধি


বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি)মুজিব শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ ই ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

খেলায় কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলী বিভাগকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মোঃ শাকির উদ্দীন৷ এছাড়া প্রমিলা দলের ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের শারমিন সুলতানা৷

বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.ছাদেকুল আরেফিন। এছাড়াও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উভয় দলের শিক্ষক সহ উপস্থিত ছিলেন ক্রিড়া শিক্ষা পরিচালক তারিকুল ইসলাম।

বিজ্ঞাপন

ফাইনাল খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যে ছিলো তুমুল উত্তেজনা এসময় বিভাগের শিক্ষার্থীদের নানারকম প্লেকার্ড ও অনুপ্রেরণামূলক স্লোগান সহ মাঠে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করতে দেখা যায়। বিজয়ী হওয়ার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের খেলোয়াড় সোহরাব হোসেন সৌরভ বলেন, বিশ্ববিদ্যালয় জীবনের আমার দ্বিতীয় টুর্নামেন্ট এটি অনেক উপভোগ করেছি এমন সুশৃঙ্খল একটি টুর্নামেন্ট দেওয়ার জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। এছাড়াও নিজ বিভাগের শিক্ষার্থীদের স্বল্প উপস্থিতি থাকায় কিছুটা বিরক্তি প্রকাশ করেন তিনি।

উল্লেখ, গত ৬ ই ফেব্রুয়ারি ২৩ টি দলের অংশগ্রহনে টুর্নামেন্টটি শুরু হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today