ববি শিক্ষার্থী সুপ্রিয়ার রহস্যময় মৃত্যু

ববি শিক্ষার্থী সুপ্রিয়ার রহস্যময় মৃত্যু

ডেস্ক রিপোর্ট


বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) গণিত বিভাগের সুপ্রিয়া দাস নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যা ৬ টার দিকে ফরিদপুরের নিজ বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস বলেন, খবরটি শুনে সন্ধ্যায় তার বাবার সাথে মুঠো ফোনে কথা হয়েছে। এটা খুবই মর্মান্তিক ঘটনা। আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে নিহতের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাই।

এরআগে, গত ১৫ জুন সুপ্রিয়ার প্রেমিক তপু মজুমদারও আত্মহত্যা করেছেন বলে জানা যায়। এর দেড় মাস পরে ঘটে এই ঘটনা।

জানা যায় , কুয়েটের শিক্ষার্থী তপু মজুমদারের সাথে উচ্চমাধ্যমিকে পড়া অবস্থাতে থেকেই প্রেমের সম্পর্ক ছিল সুপ্রিয়ার। দুজনের বাসা এক এলাকায়। উভয় পরিবার মেনে নিয়েছিল দুজনের সম্পর্ক। করোনার মধ্যেও সুপ্রিয়ার বাসায় এসেছিল তপু মজুমদার। গত ১৪ জুন রাতে দুজনের মধ্যে ঝগড়া হয়। কান্না করতে করতে সুপ্রিয়া ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে উঠে দেখতে পান অনেক ম্যাসেজ। তাৎক্ষণিক ফোন করে জানতে পারেন তপু আত্মহত্যা করেছে।

এরপরই মানসিকভাবে ভেঙে পড়েন সুপ্রিয়া। তপুর আত্মহত্যার জন্য সামাজিকভাবে তাকে দোষারোপসহ নানান কটূক্তি করা হয়। সামাজিক ও মানসিক চাপেই সুপ্রিয়া আত্ম হননের পথ বেছে নিয়েছে বলে জানান তার কাছের বন্ধুরা।

মেধাবী এই শিক্ষার্থীর অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *