বরিশালে শিক্ষককে কান ধরে ওঠ-বস করাল শিক্ষার্থী

বরিশালে শিক্ষককে কান ধরে ওঠ-বস করাল শিক্ষার্থী

ক্যাম্পাস টুডে ডেস্ক


ছাত্র বেয়াদবি করলে তাকে কান ধরে ওঠ-বস করাবে শিক্ষক, এটাই স্বাভাবিক। কিন্তু এবার ঘটলো ভিন্ন ঘটনা। বরিশালে এক শিক্ষককে কানে ওঠ-বস করানো ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ছাত্রীকে বেশি নম্বর পাইয়ে দেয়ার প্রলোভনে অনৈতিক প্রস্তাব না দেয়ার জন্য পটুয়াখালীর বাউফলের এক শিক্ষককে কানে ধরে ওঠ-বস করিয়ে অঙ্গিকার করানো হচ্ছে তাকে। এসময় কয়েকজনের কণ্ঠস্বর শোনা গেলেও দেখা যায়নি।

সম্প্রতি ফেসবুকে ভিডিওটি পোস্ট করা হয়। এরপর ভিডিওটি ভাইরাল হয়। ভিডিওটি বহু মানুষ শেয়ার করেছেন। তবে ভিডিওটি কে করেছেন বা কে প্রথম ফেসবুকে পোস্ট দিয়েছেন তা জানা যায়নি। মিজানুর রহমান সজলের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের আয়লা গ্রামে।

ভুক্তভোগী শিক্ষক মিজানুর রহমান সজল বলেন, ২০১৫ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত জমজম ইনস্টিটিউটের নগরীর রূপাতলী শাখায় শিক্ষক হিসেবে কর্মরত ছিলাম। মেডিকেল টেকনোলজি কোর্সসহ স্বাস্থ্যসেবার সঙ্গে সম্পর্কিত নানা কোর্স ইনস্টিটিউটে পড়ানো হয়। আমি ম্যাটস বিভাগের শিক্ষক ছিলাম। ২০১৮ সালে ওই প্রতিষ্ঠান থেকে চাকরি ছেড়ে দেই। তবে করোনাকালে মার্চ মাসে খণ্ডকালীন শিক্ষক হিসেবে অনলাইনে ৮-১০ ক্লাস নিয়েছিলাম।

ভুক্তোভোগী শিক্ষকের দাবি, জমজম ইনস্টিটিউটে কর্মরত থাকাকালীন কয়েকজন শিক্ষার্থীদের সাথে বিরোধ হয়। এরই জেরে মো. ইমন ও সহযোগীরা তাকে মারধর করে এবং কানে ধরে ওঠ-বসের বাধ্য করান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *