বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা স্থগিত

ক্যাম্পাস টুডে ডেস্কঃ বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রশাসন শিক্ষার্থীদের সশরীরে উপস্থিতির মাধ্যমে চলমান সেমিস্টার পরীক্ষা গ্রহণ অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে।

শনিবার (২৬ জুন) বিকেলে বিভাগীয় প্রধানদের নিয়ে বিশেষ সভা শেষে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশব্যাপী সর্বাত্মক লকডাউন ঘোষণার পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত নিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ববি প্রক্টর ড. সুব্রত কুমার দাস জানান, আজ রোববার থেকে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষাবর্ষের চলমান সেমিস্টার পরীক্ষাগুলো পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে। তবে অনলাইনে মিডটার্ম, ভাইভা পরীক্ষাসহ ক্লাসের কার্যক্রম চলবে।

চবিতে কর্মরত শ্রমিকদের ওপর দুর্বৃত্তদের হামলা

স্থগিত হওয়া পরীক্ষাগুলো কবে গ্রহণ করা হবে জানতে চাইলে ববি ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মুহসিন উদ্দিন জানিয়েছেন, যত দ্রুত সম্ভব সেমিস্টার পরীক্ষাগুলো শুরু করা হবে।

শনিবার বিকেল সাড়ে পাঁচটায় অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাপতিত্বে অনলাইনে অনুষ্ঠিত বিশেষ সভায় রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে ২৪ জুন থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে স্থগিত হওয়া সেমিস্টার পরীক্ষাগুলো গ্রহণ করা শুরু হয়েছিল। এর আগে চলতি বছরের শুরুতেও একবার শিক্ষার্থীদের উপস্থিতিতে পরীক্ষা গ্রহণ শুরু করেছিল ববি কর্তৃপক্ষ। পরে সরকারি নিষেধাজ্ঞার কারণে ফেব্রুয়ারিতে সব ধরনের পরীক্ষা কার্যক্রম স্থগিত করা হয়। #বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা স্থগিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment